হিন্দি গান ডাউনলোড করার ৮ টি সেরা ওয়েবসাইট?

হিন্দি গান শুনতে কার না ভাল লাগে,ছোটো থেকে বড়োপছন্দের গায়ক সে রাফিকিশোর-লতা থেকে অরিজিৎ শ্রেয়া এদের গান না শুনে থাকা অসম্ভব।আর এই ইন্টারনেট আবির্ভাবে সেটা হাতের নাগালে।তুবুও অনেকেই অফলাইনে গান শুনতে পছন্দ করেন,কেননা এমন অনেকেই আছেন যাদের কাছে স্মার্টফোনে নেই,আবার অনেকেই ডাটা শেষ হয়ে গেলে মোবাইল,কম্পিউটারে স্টোর করা mp3 গান শুনেন, তাই আজকে সেইসব বন্ধুদের উদ্দেশে কয়েকটি সাইট বলেদেব যেখানে হিন্দি গান ডাউনলোড করে মোবাইলে বা কম্পিউটারে লোড করে রাখতে পারবেন।

হিন্দি গান ডাউনলোড
hindi song download site

আমি এখানে যে ওয়েবসাইট গুলো বলে দিবো সেখান থেকে আপনি হাই কোয়ালিটি mp3 অডিও গান ডাউনলোড করতে পারবেন।ইন্টারনেটে হাজারো mp3 গান ডাউনলোড ওয়েবসাইট আছে কিন্তু তার মধ্যে ৯০% সাইট লোও কোয়ালিটি বা পুরাতন কপি রাখে-আমি এখানে সবথেকে পপুলার সাইট সম্পর্কে আলোচনা করবো যেখানে আপনি ১২৮ kbps – ৩২০ kbps হাই কোয়ালিটি অডিও গান ডাউনলোড করতে পারবেন। তাছাড়া আপনি কিছু সাইটে বাংলা গান ডাউনলোড ও করতে পারবেন।চলুন দেখেনি সেই সাইট গুলো

নতুন হিন্দি গান ডাউনলোড করার সেরা 8 সাইট?(Top 8 Sites To download New Hindi songs)

আমি জানি অনেকেই ফ্রীতে নতুন হিন্দি গান ডাওনলোড করতে চাই ,কিন্তু একটা কথা বলে রাখি আপনি চাইলে কিছু টাকা খরচ করে মাসিক বা বছর প্ল্যান নিয়ে gaana.com ,saregama.com এই সাইটগুলো থেকে Unlimited mp3 ডাউনলোড করতে পারবেন।তাছাড়া সারেগামা থেকে আপনি বাংলা গান যথা রবীন্দ্র সংগীত,নুজরুল গীত,গজল,এর ভান্ডার মজুত রয়েছে।

যাইহোক,চলুন এবার তাহলে দেখেনি কিভাবে,এবং কোথা থেকে আপনি হিন্দি গান ডাউনলোড করবেন। 

1.Youtube.com 

আপনি যদি অবাক হন শুনে আমি ইউটউব থেকে গান ডাউনলোড করার জন্য বলছি,হাঁ আপনি ঠিকই শুনেছেন ইউটউব হচ্ছে হিন্দি,বাংলা,ইংলিশ গানের ভান্ডার।বর্তমানে সমস্ত নুতুন গান সে হিন্দি হোক বাংলা হোক বা অন্য ভাষাই,এখানেই রিলিস করে। 

হিন্দি গান ডাউনলোড( download New Hindi songs)

ইউটউব থেকে গান ডাউনলোড করা খুব সহজ।আপনি মোবাইলে খুব সহজেই অ্যাপস ইনস্টল করে যত খুশি ভিডিও,অডিও হিন্দি বাংলা গান ডাউনলোড করতে পারবেন।আমি কিছুদিন আগেই বিস্তারিত একটি আরটিকেল লিখেছি কিভাবে মোবাইলে ইউটউব থেকে ডাউনলোড করবেন সেটা পড়ে নিন। (click here)

2. JioSaavn

www.jiosaavn.com

বাংলা গান ডাউনলোড ফ্রি

jio savan ভারতের খুব জনপ্রিয় অনলাইন music স্ট্রিমিং প্লাটফর্ম।যেখানে হিন্দির  সঙ্গে সঙ্গে বাংলা,তামিল,তেলুগু, পাঞ্জাবি প্রভিতি গানের বিশাল ভান্ডার মুজুত রয়েছে।এই সাইট ইউসার ফ্রেন্ডলী অনেক ফিচারস রয়েছে,যেমন আপনি নিজের প্লেলিস্ট বানাতে পারেন যেখানে আপনার পছেন্দের গান অ্যাড করতে পারেন।তাছাড়া  jio savan এর app মোবাইলে ইনস্টল স্ট্রিমিং করতে পারেন ।কিন্তু আপনি গান ডাউনলোড করতে চাইলে আপনাকে Saavn Pro প্ল্যান নিতে হবে যেখানে আপনি unlimited গান ডাউনলোড করতে পারবেন। 

3. ganna.com

https://gaana.com

বাংলা গান ডাউনলোড mp3

The Economic Times এর মতে Gaana.com ইন্ডিয়ার সবথেকে জনপ্রিয় music স্ট্রিমিং সার্ভিস।এখানে প্রায় ২৭০ কোটির ও বেশি গান মজুত আছে। এখানে আপনি বলিউড,ইংলিশ,নন-ফ্লিম,রিজিওনাল বিভিন্ন টাইপের ও বাংলা,তামিল,তেলুগু,পাঞ্জাবি প্রভিতি ভাষাই গান পেয়ে যাবেন।জিও সাবান এর মতো এখানে ও অনেক ফিচারস রয়েছে এবং আপনি Gaana app এন্ড্রোইড বা iphone ইনস্টল করে songs স্ট্রিমিং করতে পারেন।

Gaana.com এ আপনি ফ্রী তে প্রায় সব গান শুনতে পাবেন,কিন্তু ডাউনলোড বা hd তে শুনতে হলে আপনাকে  Premium প্ল্যান নিতে হবে যা বছরে খুব বেশি না,আমি suggest করবো আপনি কিছু টাকা দিয়ে প্ল্যান নিয়েনিন,যেখানে আপনি app এর  মাধ্যমে hd তে গান স্ট্রিমিং এর পাশাপাশি পছন্দের গান গুলো অফলাইনে ডাউনলোড করতে পারবেন।এখানে সব ধরণের নুতুন পুরাতন হিন্দি বাংলা সব গান পেয়ে যাবেন।  

4. Songs.pk

songspk.mobi 

অডিও গান download mp3

 এই সাইট টি ইন্টারনেটে খুব পপুলার হিন্দি গান ফ্রীতে ডাউনলোড করার জন্য।এখানে আপনি বলিউডের বিভিন্ন সালের নুতুন থেকে পুরাতন সিনেমার গান ডাউনলোড করতে পারেবন।এখানে mp3 গানের সঙ্গে সঙ্গে ভিডিও গান,এলবাম,বিভিন্ন গায়কের গান পেয়ে যাবেন।

এই সাইট থেকে হাই কোয়ালিটি অডিও গান নিতে হলে,ডাউনলোড করার আগে ২টি অপশন পাবেন সেখানে ৩২০kbps সিলেক্ট করবেন যার কোয়ালিটি ভালো আর size বড়ো হয়।

5. Pagalworld

www.pagalworld.mobi

হিন্দি ছবির গান ডাউনলোড

আপনি যদি Bollywood গান ডাউনলোড করা ও স্ট্রিমিং করার ভালো সাইট সন্ধান করছেন তাহলে এই সাইট টা দেখতে পারেন।এই সাইট ফাস্ট এবং সমস্ত ইন্ডিয়ান গান ফ্রীতে ডাউনলোড করতে পারেবন।আপনি এখান থেকে লেটেস্ট বলিউড,হিন্দি,পাঞ্জাবি ইত্যাদি গান পেয়েযাবেন।তাছাড়া আপনি এখানে hd ৩২০ kbps কোয়ালিটি mp3 গান ,ভিডিও,রিংটোন ইত্যাদি ডাউনলোড করতে পারবেন।   

6.Webmusic.in

webmusic.live

অডিও গান ডাউনলোড করার উপায়

webmusic.in সাইট খুবই esay এবং সিম্পল।এই সাইট টির সব থেকে ভালো সুবিধা হচ্ছে হিন্দি ছবির গান এর সঙ্গে বাংলা গান ও পেয়ে যাবেন ।এই সাইটটিতে আপনি AtoZ হিন্দি গান ডাউনলোড করতে পারবেন।শুধু যে মুভি র গান ডাউনলোড করতে চান সেই মুভির প্রথম অক্ষর দিয়ে সেই পেজ তা খুজুন,সেখানে আপনি সেই মুভির সমস্ত গান পেয়ে যাবেন।

7. Songsmp3.desi

www.songsmp3.desi

বলিউডের হিন্দি সং

এই সাইট টি খুব ভালো নুতুন নুতুন হিন্দি গান ডাউনলোড করার জন্য।এখানে আপনি কোনো এড দেকতে পাবেন না।এখানে আপনি বলিউড লেটেস্ট songs,পাঞ্জাবি songs,পপ music ইত্যাদি পেয়েযাবেন।SongsMp3 একটি ভালো গুন হচ্ছে, আপনি কোনো বলিউড সিনেমার সব গান ডাউনলোড করতে চাইলে,আমি মুভি সার্চ করে তার সমস্ত গান zip ফাইলে একবারে ডাউনলোড করতে পারেন।এই সাইট কোনো registration দরকার পরে না গান ডাউনলোড করার জন্য। 

8. DJmaza

www.djmaza.link

 গান ডাউনলোড সাইট

DJMaza আর একটি ভালো সাইট অনলাইনে গান শুনা এবং হিন্দি ছবির গান ডাউনলোড করার জন্য।আপনি সহজেই হোমপেজে পেয়ে যাবেন Bollywood albums, তাছাড়া আপনি এখানে India music albums যেমন Dj Remix, Punjabi, Indipop এই ধরণের গান পেয়ে যাবেন।DJMaza রিমিক্স গানের জন্য খুব প্রসিদ্ধ।সর্ব শেষ এখানে আপনি বলিউড মুভিসও পেয়ে যাবেন। 

শেষ কথা,

উপরে যে সাইট গুলো নিয়ে বললাম সেগুলো আপনার মোবাইল বা কম্পিউটার না খুলতে পারে।সেই জন্য আপনি একটি vpn সফটওয়্যার ইনস্টল করে নিন মোবাইলে, playstore পেয়ে যাবেন।কম্পিউটারে সাইট গুলো click করে জেনে নিন।সর্ব শেষ আশা করি এই সাইট গুলো থেকে আপনারা পছন্দের হিন্দি গান ডাউনলোড করে শুনতে ও স্টোর করতে পারবেন।ধন্যবাদ 

Subscribe
Notify of
guest
3 Comments
Oldest
Newest Most Voted
Inline Feedbacks
View all comments
Snehashis Roy
June 22, 2021 9:49 AM

Nice Post Bro !

3
0
Would love your thoughts, please comment.x
()
x
Share via
Copy link