মোবাইলে অরজিনাল VidMate app ডাউনলোড করুন।

ভিটমেট অ্যাপ ডাউনলোড: ফ্রেন্ডস, আমাদের মধ্যে অনেকেই youtube থেকে ভিডিও ডাউনলোড করতে পছন্দ করে,আর VidMate সম্পর্কে আমরা প্রায় সবাই জানি। youtube থেকে ভিডিও ডাউনলোড করার সহজ মাধ্যম VidMate।কিছু বন্ধু প্রশ্ন করেছে,আমি ভিটমেট ডাউনলোড করতে চাই,কিভাবে সেটা সম্ভব? তাই, সেই সব বন্ধুদের উদ্যেশে আজ কিভাবে সহজে অরজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন সেটাই জানবো ।

ভিটমেট অ্যাপ ডাউনলোড
VidMate

সাধরণত বেশিরভাগ এন্ড্রোইড apps আপনি প্লেস্টোরে পেয়েযান।তবে ভিটমেট এর মতো youtube ডাউনলোডার app গুলি প্লেস্টোরে পাবেন না। 

কারণ এটি গুগলের পালসিকে লঙ্গন করে।প্লেস্টোর এরমধ্যে বহু duplicate VidMate অ্যাপ আছে,সেগুলি ভুলেও ডাউনলোড করবেন না।

 প্লেস্টোর ছড়া মোবাইলে কিভাবে ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন সেটি নিচে স্ক্রিন শর্ট সহ আলোচনা করবো –

জানুন কিভাবে ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন-

আশাকরি,আপনাদের সবার কাছে অ্যান্ড্রয়েড মোবাইল মজুত রয়েছে।এবার এই ফোনের ব্রাউজার থেকে কিভাবে VidMate অ্যাপ ডাউনলোড করবেন সেটাই নিচে আলোচনা করবো।

তবে এখানে আরেকটা কথা বলেদি,আপনাদের যাদের শাওমি মোবাইল আছে তাদের ব্রাউজার ওপেন করার দরকার নেই। 

শাওমি মোবাইল থেকে ভিটমেট app ডাউনলোড করা খুব সহজ। কারণ এখানে mi অ্যাপ স্টোর থেকে ডাইরেক্ট ভিটমেট app পেয়ে যাবেন।

যেহেতু ভারত ও বাংলাদেশে খুব বেশি শাওমি মোবাইল ব্যবহার হয় তাই,প্রথমে আমরা শাওমি ডিভাইস থেকে যেভাবে ভিটমেট ডাউনলোড করবেন সেটা দেখাবো।

তারপর অন্যান্য মোবাইলের মধ্যে ভিটমেট app ডাউনলোড করার মধ্যম জেনেনেব।

তাই, আপনার যদি শাওমি এর ডিভাইস থাকে তাহলে নিচের স্টেপ গুলো ফলো করুন।আর অন্য ডিভাইস হলে নিচে স্ক্রল করে এই স্টেপটি স্কিপ করুন। 

শাওমি মোবাইলে ভিটমেট ডাউনলোড করতে চাই ?

আশাকরি আপনাদের সবার কাছে শাওমি মোবাইলের লেটেস্ট MIUI (11 বা তার বেশি) ভার্সন আপডেট রয়েছে। যদি লেটেস্ট ভার্সন আপডেট না থাকে তাহলে আপডেট করে নিন।

প্রথম স্টেপ – শাওমি মোবাইলে থেকে Get Apps অ্যাপ্লিকেশনটি ওপেন করুন।(এই অপ্প্লিকেশন এর সাহায্যে ২ মিনিটে প্লে স্টোরের মত যে কোনো app ডাউনলোড করতে পারবেন)

ভিটমেট ডাউনলোড করতে চাই

*Noteযদি এই অ্যাপ্লিকেশনটি  শাওমি মোবাইলে না দেখতে পান,তাহলে এই পদ্ধতিতে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন নাতাই আপনি এই  স্টেপ টি স্কিপ করুন এবং নিচে স্ক্রল করে ব্রাউজার থেকে ভিটমেট ডাউনলোড করার পদ্ধতি টি ফলো করুন।

দ্বিতীয় স্টেপ- গেট অ্যাপস ওপেন হলে সেখানে উপরের সার্চ বার দেখতে পাবেন, ওখানে ভিটমেট লিখুন।ঠিক যেভাবে প্লে স্টোরে অ্যাপ খুঁজতে তার নাম লিখে সার্চ করেন এখানে ও VidMate লিখে সার্চ করুন।

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

তৃতীয় স্টেপ –এবার প্রথম রেজাল্ট এ vitmate app টি ওপেন করুন। নিচের গেট এ টাচ করে ১৫ mb র এই অ্যাপটি শাওমি ডিভাইস এ ইন্সটল করেনিন। আপনার মোবাইলে ভিটমেট app ইনস্টল হয়ে যাবে।

এতো তো গেলো শাওমি ডিভাইস এ ভিটমেট  ইনস্টল।এবার নিচে জানুন অন্যান্য কোম্পনি ফোনে যেভাবে ভিটমেট ইনস্টল করবেন।

আরো পড়ুন –

যে কোনো ফোন যেভাবে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন ?

আপনার মোবাইলে ব্রাউজার দিয়ে কিভাবে Official Site থেকে অ্যাপটি ডাউনলোড করবেন সেটা দেখবো ।নিচে আমার দেখানো ২টি ছোট্ট স্টেপ ফলো করে অ্যাপটি মোবাইলে ডাউনলোড করেনিন

প্রথম স্টেপ – নিজের এন্ড্রোইড ফোনে যেকোনো ব্রাউসার ওপেন করুন (যেমন Google Chrome).তারপর সেখানে “vidmateapp.com”লিখে সার্চ করুন।

 ডাউনলোড ভিটমেট

অথবা মোবাইল থেকে vidmateapp.com এই লিংক এ ক্লিক করে Official Site টি ওপেন করুন।

দ্বিতীয় স্টেপ – অফিসিয়াল VidMate সাইট ওপেন হলে, লাল রঙের লেখা আছে Offical download ওখানে ক্লিক করে apk ফাইল ডাউনলোড করুন।

ভিটমেট app

১৫ mb র apk ফাইল ডাউনলোড হলে সেটি মোবাইলে ইনস্টল করে নিন।

Note- আপনি মোবাইলে যদি প্রথম বার প্লেস্টোর ছড়া অন্য কোথাও থেকে app ইনস্টল করছেন ,তাহলে আপনার মোবাইলে Privacy এর জন্য by default unknown sources off থাকে।

তারফলে কোনো apk ফাইল (এককথায় app) সেই মোবাইলে ইনস্টল হবে না। তাই যেকোনো apk ফাইল ইনস্টল করতে হলে setting এ গিয়ে unknown sources allow করতে হয়। 

ভিটমেট সফটওয়্যার

যেমন – শাওমি ডিভাইস এ allow করতে হলে settengs>Additional settings>Privacy>Unnknown sources করুন।আপনার নিজের ডিভাইস এ কিভাবে allow করবেন সেটা গুগল বা youtube থেকে দেখেনিন

শেষ কথা,

ফ্রেন্ডস, উপরে দেখানো পদ্ধতি দ্বারা আপনার সহজে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।এছাড়া youtube থেকে ভিডিও ডাউনলোড করার আরো অনেক পদ্ধতি আছে।

আমি এই বিষয় নিয়ে একটি পোস্ট লিখেছি সেটা আপনি নিচে পেয়ে যাবেন।যায়হোক,আপনার যদি ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে কোনো সমস্যা বা  প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করতে ভুলবেন না। ধন্যবাদ 

 আরো পড়ুন –

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x
Share via
Copy link