সেরা জাভা গেম ডাউনলোড সাইট(জাভা অ্যাপস ডাউনলোড)

জাভা গেম ডাউনলোড সাইট: বন্ধুগণ,ভারত ও বাংলাদেশে বহু ইউসার এখনো ফিচার ফোন ব্যবহার করেন। আমাদের সবার কাছে এন্ড্রোইড বা ios মোবাইল নেই।এখনো কোটি কোটি লোকে  ফিচার ফোন ব্যবহার করেন,তাই যিনারা নিজের নোকিয়া বা স্যামসাং ফোনের মধ্যে জাভা সফটওয়্যার ডাউনলোড করতে চান তারা এই পোস্টটি বিস্তারিত পড়ুন।

জাভা গেম ডাউনলোড

বর্তমান সময় হচ্ছে অ্যান্ড্রয়েড ও আইওএস জামানা,যেখানে প্লেস্টোরে ভুরি ভুরি এপপ্স ও গেম পাওয়া যায়। কিন্তু জাভা সফটওয়্যার পেতে একটি মুশকিল হয়। এর ফোন পুরাতন হয়েগেছে ,ফিচার ফোনের ব্যবহার দিন দিন কমে যাচ্ছে।

সেজন্য গুগলে জাভা সফটওয়্যার সম্পর্কে খুব বেশি আর্টিকেল নেই।কিন্তু চিন্তা নেই আমি জাভা ইউসার কে মাথায় রেখে সেরা ৩ টি সাইট বলে দিবো। যেগুলো থেকে আপনি নিজের মোবাইলের জাভা সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

আরো পড়ুন –

৩ টি সেরা জাভা গেম ডাউনলোড সাইট-

ইন্টারনেট এর মধ্যে জাভা অ্যাপস ডাউনলোড করার খুব বেশি ওয়েবসাইট নেই।তবে কিছু পুরাতন সাইট আছে যেগুলো এখনও পপুলার এবং যেগুলো থেকে জাভা অ্যাপস বা গেম  ডাউনলোড করা নিরাপদ।

আপনি নিজের মোবাইলে এই সাইটগুলো ভিজিট করে খুব সহজে প্রয়োজনীয় গেম বা অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

তাহলে চলুন দেখেনি সেই সাইট গুলি –

1) phoneky.com

Phonkey.com একটি পপুলার অ্যাপস ডাউনলোড সাইট।এখানে জাভা apps ছাড়া android,ios -apps রিংটোন,ইমেজ,ভিডিও,themes, প্রভিতি ডাউনলোড করা যায়। 

Phonkey এর অ্যান্ড্রয়েড এবং ios এর অ্যাপস প্লে স্টোর ও app স্টোরে এ পেয়ে যাবেন।আপনি Phonkey app থেকেও জাভা সফটওয়্যার ডাউনলোড করতে পারেন। 

Site link- Phonkey.com

যেভাবে Phonkey থেকে জাভা সফটওয়্যার ডাউনলোড করবেন ?

প্রথমে ,এই সাইটের লিংকটি উপরে দিয়েছি সেখানে ক্লিক করে এই সাইটটি ভিজিট করুন।

তারপর আপনি মেনুতে অ্যাপস গেমস এবং অন্যান্য অপশন দেখতে পাবেন। সেখানে গেমস এ ক্লিক করুন এবার আর একটি অপশন খুলবে ওই মেনুতে গেমস এর মধ্যে যেখানে জাভা অপশন টি ওপেন করুন।

এখানে প্রচুর জাভা গেমস পাবেন,এই গেম গুলি পছন্দ মতো ডাউনলোড করুন।

2) Mobyware

Mobyware একটি অ্যাপস ডাউনলোড করার সাইট।এখানে আপনি জাভা অ্যাপ ছাড়া,অ্যান্ড্রয়েড,ব্ল্যাকবেরি আইফোন মোবাইল লেন্স ইত্যাদি সফটওয়্যার অ্যাপস এবং গেমস ডাউনলোড করতে পারবেন।

Site linkMobyware

কিভাবে জাভা সফটওয়্যার ডাউনলোড করবো ?

প্রথমত উপরে দেওয়া লিংটিতে ক্লিককরে সাইট টি ওপেন করুন। তারপর আপনি বাঁদিকে my device লেখা একটা সার্চ বার পাবেন,সেখানে নিজের মোবাইল ব্র্যান্ড সিলেট করুন।

এখানে অনেকগুলো কোম্পানির নাম আছে,আপনার মোবাইল ব্র্যান্ড যদি নোকিয়া হয় সেটা সিলেক্ট করুন।এবার,আপনি নকিয়ার বিভিন্ন মডেল দেখতে পাবেন ,আপনি নিজের মডেল সিলেক্ট করে ওপেন করুন।

ধরুন যদি নকিয়া 2690 বা নোকিয়া 2700 হয় সেটি সিলেক্ট করুন এবার আপনি যতগুলো গেম ও এপপ্স দেখতে পাবেন সেই সমস্ত গেম এবং অ্যাপস আপনার ডিভাইসে সাপোর্ট করবে। তাই এখানে আপনি পছন্দ মতো গেম ডাউনলোড করুন। 

2) java ware

এটি আরেকটি খুবই ভালো সাইট যেখান থেকে আপনি জাভা ডিভাইস এর জন্য অ্যাপ এবং গেম ডাউনলোড করতে পারেন। আপনি নিজের নোকিয়া ,samsung ,sony,Motorolaএই সব জাভা মোবাইল গেম পেয়ে যাবেন।

java ware এর মধ্যে অনেক Free Games ও App এর কালেকশন পেয়ে যাবেন।যেমন – একশন,এডভেঞ্চার ,Arcade,Card,রেসিং বিভিন্ন ক্যাটাগরির গেম পেয়ে যাবেন। 

Site linkjavaware

java ware থেকে কিভাবে জাভা App ডাউনলোড করবো ?

এখান থেকে গেম ডাউনলোড করা খুব ইজি। প্রথমে উপরে আমি সাইটের লিংক দিয়েছি সেখানে গিয়ে সাইট ওপেন করুন।

সাইট ওপেন হলে Popular Mobile Brands দেখতে পাবেন, নোকিয়া স্যামসাং মটোরোলা সেখানে আপনি নিজের ফোনের ব্র্যান্ড সিলেট করুন।

ধরুন,আপনার নোকিয়া ফোন হয় তাহলে নোকিয়া ব্যান্ড সিলেক্ট করে ওপেন করুন।

তারপর একটি পেজ ওপেন হলে সেখানে প্রচুর ডিভাইস দেখতে পাবেন সেখানে আপনি নিজের ডিভাইস টি সিলেক্ট করে ওপেন করুন।(যেমন – nokia 2700, nokia 2690)

এবার আপনি যত গুলি গেম বা এপপ্স দেখতে পাবেন সেই গুলি আপনার মোবাইলে ইন্সটল করা যাবে।এবার আপনি নিজের পছন্দ মতো গেম খুজে ডাউনলোড করে নিন। 

আরো কিছু জাভা apps ডাউনলোড সাইট।

আমি উপরে আপনাদের সঙ্গে তিনটি জাভা সফটওয়্যার ডাউনলোড সাইট নিয়ে কথা বললাম।আশাকরি ,এই সাইট গুলি থেকে নিজের পছন্দ গেম বা app  পেয়ে যাবেন।

তাও আপনারা আরো কিছু সাইট সম্পর্কে জানতে চান তাহলে আমি নিচে কয়েকটি সাইট আরো  বলেদিচ্ছি যেখানে জাভা apps পেয়ে যাবেন।

  1. Bemobi Mobile Apps
  2. gogamz
  3. softonic

ফ্রেন্ডস,নোকিয়া বা samsung  মাল্টিমিডিয়া ফোনের জন্য উপরে সাইট থেকে সব ধরনের জাভা গেম ডাউনলোড করতে পারবেন।

যদি আপনার মাল্টিমিডিয়া মোবাইলে ইন্টারনেট না থাকে,তাহলে আপনি যে কোনো এন্ড্রোইড ফোন থেকে ওই সাইট গুলো ভিসিট করুন।

তারপর  আপনি যে গেম বা  app ডাউনলোড করেনিন এবং সেগুলি বুলুটুথ এ আপনার মাল্টিমিডিয়া ফোনে সেন্ড করেদিন। 

আশা করি ,এই পোস্ট টি আপনাদের কাজে আসবে এবং আপনি নিজের ফোনে এর জন্য জাভা apps ডাউনলোড করতে পারবেন। 

পড়ুন –

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x
Share via
Copy link