ডাউনলোড করুন দুই ছবি একসাথে করার সফটওয়্যার।

দুই ছবি একসাথে করার সফটওয়্যার : বন্ধুগণ আমরা অনেকেই নিজের ছবির সঙ্গে পরিজনদের ফটো লাগাতে ভালোবাসি,সেইভাবে আপনি ও যদি খুব সহজে মোবাইলে ছবি জোড়া লাগাতে চান, তাহলে জেনেনিন মোবাইল ছবি জোড়া লাগানোর সফটওয়্যার সম্পর্কে

দুই ছবি একসাথে করার সফটওয়্যার

এই সাইটে আমি আগে ছবি এডিট করার বিভিন্ন অ্যাপস সম্পর্কে কথা বলেছি, সেখানে ও আপনি 2 ছবি জোড়া  লাগাতে পারবেন,তবে সেটা একটু জটিল।

কিন্তু আজ এখানে আপনাদের এমন একটি অ্যাপ সাজেস্ট করবো, যেখানে খুব সহজে এক ক্লিকেই ছবি জোড়া লাগাতে পারবেন। এখানে ফটো এডিটিং এর কোন ঝামেলা নেই।

আমরা নিচে যে অ্যাপ টি নিয়ে কথা বলব, সেটি আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন।তার ডাউনলোড লিঙ্ক নিচে দিয়ে দেব ,তাহলে চলুন শুরু করা যাক।

জেনেনিন মোবাইলে দুই ছবি একসাথে করার apps?

এখানে যে পপুলার ছবি জোড়া করা অ্যাপ সম্পর্কে বলছি সেটি অনেকের মোবাইলে ডাউনলোড থাকতে পারে।

আমি এখানে Photo Collage Maker অ্যাপ এর কথা বলেছি। এটি খুব পপুলার ছবি জোড়া লাগানোর সফটওয়্যার।ক্যামেরা তে তোলা ফটো গুলি সহজে জোড়া লাগানোর সেরা app হচ্ছে এটি

ফটো কলেজ মেকার অ্যাপ এর স্পেশাল ফিচার হচ্ছে এখানে আপনি একের অধিক ছবি জোড়া লাগাতে পারবেন।

এছাড়া আপনি এখানে ক্যামেরা মাধ্যমে ডাইরেক ছবি তুলে হালকা এডিটিং যেমন ব্রাইটনেস বা কালার কন্ট্রোল করা।এর একটি নেগেটিভ দিক হলো এখানে অ্যাড দেখতে পাবেন। 

তবে আপনি যদি ছবি সাজাতে চান তাহলে এই app আমি সাজেস্ট করবো না। আমার দেওয়া সেরা ছবি সাজানো app গুলি নিচে লিংক থেকে জানুন। 

যাইহোক ,নিচে লিংক থেকে Photo Collage Maker app প্লেস্টোর থেকে ইনস্টল করুন।

আরো পড়ুন –

কিভাবে এই অ্যাপ এর সাহায্যে ছবি জোড়া লাগাবেন –

ফটো কলেজ মেকার থেকে আপনি কিভাবে ছবি জোড়া লাগাবেন সেটি ছবি সহ জেনে নিন।

 প্রথম – আপনি উপরে দেওয়া লিঙ্ক থেকে এই app টি প্লে স্টোর থেকে ইন্সটল করুন।মোবাইল ইন্সটল হয়েগেলে ফটো কলেজ মেকার ওপেন করুন।

দ্বিতীয় – app ওপেন হলে collage লেখা আছে ওই অপসন টি ওপেন করুন। তারপর গ্যালারি থেকে যে যে ছবি জোড়া  লাগাতে চান সেটি সিলেক্ট করে নেক্সট করুন । 

তৃতীয় – এখানে আপনি জোড়া ছবি বিভিন্ন ভাবে এডিট করতে পারবেন,layout থেকে পছন্দের ফ্রেম সিলেক্ট করুন।

ছবিতে স্টিকার বসান ,ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করুন আরো যে ভাবে ইচ্ছা এডিট করেনিন। তারপর এডিট হয়ে গেলে ওপরে সেভ করে দিন। বাস, আপনার ছবি জোড়া লেগে যাবে। 

শেষ কথা,

ফ্রেন্ডস , Photo Collage Maker হচ্ছে মোবাইলে সেরা দুই ছবি একসাথে করার সফটওয়্যার। এছাড়া আরো কিছু  apps আছে ছবি জুরা লাগানোর যথা – photo collage,collage maker,(inshot inc)/photo collage maker & photo editor।

এগুলি ও ভালো ছবি জোড়া লাগানোর সফটওয়্যার ,আপনি এই apps গুলি প্লেস্টোরে পেয়ে যাবেন। তাছাড়া নিচে ভিডিও তে দেখেনিন কিভাবে ফটো জুরা লাগাবেন।  

আরো পড়ুন –

Photo Collage Maker কিভাবে ব্যবহার করবেন। 

Subscribe
Notify of
guest
2 Comments
Oldest
Newest Most Voted
Inline Feedbacks
View all comments
Shakil
July 6, 2020 5:30 PM

এই ওয়েবসাইটের লোগোতে কোন ফন্ট ব্যবহার করা হয়েছে?

2
0
Would love your thoughts, please comment.x
()
x
Share via
Copy link