অনলাইন গেম খেলে টাকা আয় করার অ্যাপস?

গেম খেলে টাকা আয়:-আজকাল বাচ্চা থেকে বয়স্ক সবার কাছে ফোন রয়েছে।আর মোবাইলে গেম খেলতে কেনা পছন্দ করে।যেহেতু এখন আমরা সবকিছুই অনলাইনের মাধ্যমে করেথাকি,যেমন-ইউটিউবে ভিডিও দেখা থেকে শুরু করে মুভি দেখা,গান শুনা,বিভিন্ন ধরণের অ্যাপ ব্যবহার করা ও সঙ্গে অনলাইনে নানান গেম খেলেথাকি।তাই ফ্রেন্ডস,যদি সেই ধরণের মোবাইলে গেম খেলার সঙ্গে সঙ্গে কিছু টাকা আই করতে পারতেন তাহলে সেটা কেমন হতো? তাই এই আর্টিকেলে কিছু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে জানবো।

গেম খেলে টাকা আয়

সাধারণত আমাদের অনেকেই ludo,snakes,ladder,chess এই ধরনের গেমখেলে টাইমপাস করে ।বর্তমানে এই অনলাইন গেমগুলি শুধু টাইম-পাশের মধ্যে সীমাবদ্ধ নেই।

এখন এই অনলাইন গেমগুলি এমনভাবে তৈরী করা হচ্ছে যার মাধ্যমে টাইম পাস তো হবেই সঙ্গে মাইন্ড ফ্রেশ ও আর্নিং করতে পারবেন।

তাই নিজের ফ্রি টাইমে আপনি এই অ্যাপস গুলি প্লে করে অনায়াসে কিছু পয়সা আর্নিং করতে পারবেন।হ্যাঁ তবে এই আই সীমিত,তুবুও গেম প্লে করে কিছু এক্সট্রা আর্নিং এলে ক্ষতি কী।

এই ধরনের অ্যাপ এখন ইন্টারনেটে অনেক available হয়েগেছে।যেখানে অল্প কিছু টাকা ইনভেস্ট করে একটা ভালো রকমের আর্নিং করতে পারবেন।

তবে আপনি যদি কিছু ইনভেস্ট না করতে চান তাহলেও এই গেম গুলি প্লে করে কিছু আই পাবেন। হ্যাঁ তবে এই গেম গুলি যদি ভালো করে নিজের আয়ত্তে আনতে পারেন এবং আপনি একটু ভাগ্যবান হন,তাহলে এর মধ্যে থেকে ভালো রকমের আর্নিং করা যায়।

এবং আমি এই রকম বহু উদাহরণ দেখেছি যেখানে অনেকেই অনলাইন গেমখেলে ভালো পরিমাণ ইনকাম জেনারেট করে ফেলেছেন।

তাহলে চলুন দেরী না করে সেই ধরনের কিছু আর্নিং গেম সম্পর্কে বিস্তারিত জানি।

আরও পড়ুন –

৫ টি সেরা গেম খেলে টাকা আয় করার অ্যাপস? 

বন্ধুগণ নিচে আমরা কিছু গেম সম্পর্কে আলোচনা করব, তার আগে কিছু কথা বলি নি।আপনাদের এই আর্টিকেলের মধ্যে যে গেম গুলো সাজেস্ট করা হবে সেগুলি একেবারে অরিজিনাল ও জেনুইন মানি আর্নিং করা সম্ভব। 

আপনারা এমন বিভিন্ন ওয়েবসাইট ও ইউটিউব ভিডিও পাবেন যেখানে ইউজারকে ঠকিয়ে অ্যাপস ইন্সটল করানো হয় এবং অ্যাড ও ডাটা চুরি করে সেই অ্যাপ গুলি ইনকাম করে নেই।কিন্তু ইউজারদের কিছুই আর্নিং আসে না। 

তাহলে চলুন দেরি না করে আমরা নিচে সেই ধরণের কয়েকটি মানি আর্নিং গেম গুলি সম্পর্কে জেনেনি। 

1- 8 Ball Pool

আপনারা নিশ্চয়ই বল পুল গেম সম্পর্কে শুনেছেন,বল পুল গেম হচ্ছে একটি পপুলার অনলাইন গেম।এই গেম খেলতে অনেকেই পছন্দ করেন।

এখন পর্যন্ত এই গেমটি প্লেস্টোরে 500,000,000+ installs হয়েছে।এবং প্লেস্টোরে এর রেটিং 4.5 এরথেকে বোঝাযাচ্ছে এই গেমটি খুব জনপ্রিয়।

বল পুল গেমের মধ্যে 1:1 ম্যাচ খেলা হয়।এই গেমের মধ্যে প্লেয়াররা বিভিন্ন টুর্নামেন্টে এর মধ্যে অংশ নিতে পারে।এরপর টুর্নামেন্টের মধ্যে কোন প্লেয়ার winer হলে তাকে রিওয়ার্ড দেওয়া হয়।

প্লেস্টোরের মধ্যে অনেক গুলি 8 Ball Pool গেম রয়েছে,তবে সব গেম থেকে আর্নিং আসে না।

2-Parimatch

Parimatch হচ্ছে অনলাইনে অর্থ উপার্জন করার একটি প্রাচীনতম গেমিং প্লাটফর্ম।এই প্ল্যাটফর্মের সঙ্গে 26 বছর ধরে প্রায় ২০ লক্ষ্যের বেশি বিশ্বব্যাপী থেকে ইউজার অংশগ্রহণ করে থাকেন।

এটি একটি ট্রাস্টেড কোম্পানি এবং এই সংস্থাটি উপস্থিতি আছে ইউক্রেন দেশের মধ্যে। ধীরে ধীরে এই সংস্থা বিভিন্ন দেশের মধ্যে ছড়িয়ে পড়েছে,এবং 2019 সালে Parimatch ভারতের মধ্যে প্রবেশ করে। 

ফ্রেন্ডস এইসংস্থা ভারতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এখানকার ইউথ জেনারেশনক খুবি উৎসাহ দেখিয়েছে এবং সঙ্গে পপুলারিটি অর্জন করতে সক্ষম হয়েছে।

এই প্লাটফর্মের মধ্যে আপনি অনেক কয়েকটি ফ্যান্টাসি ক্যাটাগরিতে গেম খেলতে পারবেন।যেমন  football, basketball, hockey, cricket, tennis এছাড়া e-sports DOTA 2 এবং CS: GO. 

সাধারণত ইউসার রা Parimatch ওয়েবসাইট দাঁড়ায় ভিজিট করতে পছন্দ করে, তবে আপনি এর অ্যান্ড্রয়েড ও আইওএস অ্যাপস পেয়ে যাবেন।

3- Paytm First Games

Paytm First হচ্ছে এমন একটি প্লাটফর্ম যেখানে আপনি বিভিন্ন ধরনের  interactive games প্লে করতে পারবেন এবং সেইসঙ্গে পেটিএম ক্যাশ অন করার সুযোগ থাকে।

এখানে যে ক্যাটাগরি গেম গুলো সাধারণত দেওয়া আছে সেগুলি মাইন্ড ফ্রেশ ও fun মাইন্ড এর গেম,ফলে এই গানগুলি প্লে করে আর্নিং এর সঙ্গে সঙ্গে নিজেকে এন্টারটেইনমেন্ট বা বিনোদন করতে পারেন।

এই পারফর মধ্যে অনেক কোটি ক্যাটেগরির লক্ষ্য করা যায়-

Tic Tac Toe- এখানে আপনি ছোটবেলার বিভিন্ন আইকনিক ফারমেন্টেড গেমগুলি প্লে করে পেটিএম ক্যাশ আর্ন করার সুযোগ আছে।

Trivia Live-  এই online-কুইজ প্লে করে দিনে 63 হাজার টাকার ওবেশি আরনিং করার সুযোগ থাকে।

এছাড়া online বিভিন্ন কুইজে অংশগ্রহণ করে রিওয়ার্ড জিতার সুযোগ রয়েছে।

আরও পড়ুন –

4-GameZop

Gamezop এর মধ্যে আপনি অ্যাপ্লিকেশন ডাউনলোড না করে ব্রাউজার এর মধ্যে গেম খেলে মজা নিতে পারেন।এই সাইটের মধ্যে আপনি বিভিন্ন ধরনের গেম প্লে করে পেটিএম ক্যাশ আর্ন করার সুযোগ আছে।

 নিচে আমি কয়েকটি gamezop ফিচারগুলোঃ উল্লেখ করলাম।

  • এখানে গেম প্লে করে আপনি তৎখনাক ১০০-২০০ paytam ক্যাশ earn করতে পারবেন।
  • নিজের টুর্নামেন্ট ক্রিয়েট করে 5 থেকে 10% কমিশন ইনকাম করতে পারবেন।
  • 250 এর বেশী হাই কোয়ালিটি গেমস এই সাইটের মধ্যে মজুদ আছে।

এছাড়া gamezop এরমধ্যে বিভিন্ন রিওয়ার্ড পাবেন।যেমন রেফার বোনাস,সাইন আপ বোনাস ,হুইল ঘোরানোর বোনাস, ইত্যাদি ইত্যাদি।

ফ্রেন্ডস এই সাইটের এর মধ্যে  আর্নিং করতে শুরু করতে চান তাহলে ব্রাউজার থেকে এক্ষুনি ভিজিট করুন gamezop.com.

5-Frenzy Bubble Shooter

Bubble shooting গেম প্লে করা খুব সহজ,এক কলার এর বল কে শুট করতে হবে,এবং আস্তে আস্তে আপনার লেভেল ক্রস করে যাবে।

এখানে আমি যে bubble শুটার গেম এর নাম বলছি সেটা হচ্ছে Frenzy Bubble shooter.এই গেমের মধ্যে আপনি পেটিএম ক্যাশ আর্ন করতে পারবেন।

এখানে লেভেল কমপ্লিট করার পর ১০ paytm ক্যাশ earn করতে পারবেন।এছরা ক্র্যাচ কার্ড ইউজ করে ১০ বা তার বেশি টাকা জিতুন। এখানেও আপনি বিভিন্ন Bonus rewards দেখতে পাবেন যেমন –

ডেইলি signup Bonus,এডস চেক করুন এবং এক্সট্রা cash Bonus পান,এই app ডাউনলোড করে ১৫০ বা তার বেশি Paytm cash পেতে পারেন।

আরো পড়ুন – 

ফ্রেন্ডস,উপরে আমি যে app গুলি নিয়ে কথা বললাম সেগুলি থেকে আপনি গ্যারান্টি মানি আর্নিং করতে পারবেন। হাঁ তাৰে আপনাদের ইন্ডিয়ান নাগরিক হতে হবে তবেই paytm ক্যাশ আর্নিং পাবেন ।তাই ,এই দেশের নাগরিক না হলে উপরে দেওয়া app গুলি কোনো কাজে আসবে না।

যাইহোক,আশাকরি উপরে দেওয়া app গুলির সাহায্যে গেম খেলে টাকা আয় করতে পারবেন।

Share via
Copy link